Content on this page requires a newer version of Adobe Flash Player.

Get Adobe Flash player

লায়ন্স ক্লাব অব ঢাকা দিলকুশা গ্রীণ এর নবনিযুক্ত সদস্যদের অর্ন্তভুক্তি অনুষ্ঠান অনুষ্ঠিত


lions
ঢাকা, ৩০ অক্টোবর, ২০১৬: লায়ন্স ক্লাব অব ঢাকা দিলকুশা গ্রীণ এর 4th Installation of the Club Officers & Charter Celebration 2016 অনুষ্ঠান গত ২৮ অক্টোবর ২০১৬ তারিখে রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩১৫এ১ এর ডিস্ট্রিক্ট গর্ভনর লায়ন কল্পনা রাজিউদ্দিন এমজেএফ, প্রাক্তন গভর্ণর লায়ন এম.এ হালিম পাটোয়ারী, পিএমজেএফ সহ লায়নের অন্যান্য নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লায়ন্স ক্লাব অব ঢাকা দিলকুশা গ্রীণ এর চার্টার প্রেসিডেন্ট মোহাম্মদ মিজানুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন প্রেসিডেন্ট লায়ন কমর উদ্দিন আহমেদ।
উল্লে¬খ্য, লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, ডিষ্ট্রিক্ট ৩১৫ এ১ বাংলাদেশ এর অন্তর্ভুক্ত লায়ন্স ক্লাব অব ঢাকা দিলকুশা গ্রীণ ২০১৩ সালের জুন মাসে প্রতিষ্ঠার পর থেকেই আর্থ-সামাজিক উন্নয়নে বিভিন্ন কর্মকান্ড করে যাচ্ছে। দেশের দারিদ্র্য বিমোচন ও নিরক্ষরতা দূরীকরণসহ বিভিন্ন প্রকল্প যেমন- গরীব ও দুঃস্থ মানুষের মাঝে বস্ত্রবিতরণ, শীতবস্ত্র বিতরণ, ঈদবস্ত্র বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচী, শিক্ষিত ও বেকার যুবকদের কম্পিউটার প্রশিক্ষণের ব্যবস্থা, মাদ্রাসার এতিম ছাত্রদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানসহ সহ বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে। (প্রেস রিলিজ)


© Copyright
All rights reserved to Editor
Editor
Muhammad Shamim Akhter
Contact
Pallabi, Dhaka
Bangladesh
Mobile phone: 01536179630 / 01914042834
email: shamim2sh@gmail.com