Content on this page requires a newer version of Adobe Flash Player.

Get Adobe Flash player

বাক স্বাধীনতার  বিষয়ে  দ্বিধা দ্বন্দ্ব দুর করতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের ৫৭ ধারায় স্পষ্টতা আনা হবে  : আইনমন্ত্রী



Anisul Haque

 

বাংলাদেশমুভস, ঢাকা, ১৮ মে, ২০১৭:: (বৃহস্পতিবার):: আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের ৫৭ ধারায় যেসব বিভ্রান্তি আছে তা নতুন ডিজিটাল সিকিউরিটি আইনে দূর করা হবে। তিনি বলেন, বাক-স্বাধীনতার ব্যাপারে যাতে কারো কোন দ্বিধা-দ্বন্দ না থাকে, কারো মনে কোন প্রশ্ন না ওঠে তা ডিজিটাল সিকিউরিটি আইনে পরিষ্কার করা হবে।
আজ বৃহস্পতিবার দুপুরে সচিবালয় প্রাঙ্গণে অধস্তন আদালতের বিচারকদের পরিবহনের জন্য গাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।
মন্ত্রী বলেন, ডিজিটাল সিকিউরিটি আইনের খসড়ায় মন্ত্রিপরিষদ ইতোমধ্যেই নীতিগত অনুমোদন দিয়েছে। আইন মন্ত্রণালয় এখন আইনটি যাচাই বাছাই করছে। এ নিয়ে সম্প্রতি একটি আন্তঃমন্ত্রণালয় সভা করা হয়েছে। সার্বিক দিক পর্যালোচনা করে সভায় উপস্থিত সকলেই এ আইন প্রণয়নের প্রয়োজনীয়তার বিষয়ে একমত পোষণ করেছেন। তিনি আরও বলেন, শিগগিরই এ আইনের স্টেকহোল্ডারদের সঙ্গে মত বিনিময় করা হবে। তারপর আইনটি চূড়ান্ত করা হবে।
এ সময় ৩ কোটি ৯৪ লাখ ৮৫ হাজার টাকা ব্যয়ে ক্রয়কৃত ৫টি কার গাড়ী এবং ৬টি মাইক্রোবাসের চাবি অধস্তন আদালতের বিচারকদের মাঝে হস্তান্তর করেন আইনমন্ত্রী।


© Copyright
All rights reserved to Editor
Editor
Muhammad Shamim Akhter
Contact
Pallabi, Dhaka
Bangladesh
Mobile phone: 01536179630 / 01914042834
email: shamim2sh@gmail.com